ঢাকা, রবিবার   ২৯ সেপ্টেম্বর ২০২৪

ফের অভিনয়ে ব্যস্ত মোনালিসা  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:০৬, ২৪ এপ্রিল ২০১৮ | আপডেট: ১০:১৮, ২৪ এপ্রিল ২০১৮

দীর্ঘ বিরতির পর আবারও অভিনয়ে ফিরলেন মডেল অভিনেত্রী মোনালিসা। জনপ্রিয় এই অভিনেত্রী বর্তমানে থাকেন আমেরিকা। গেল ১২ এপ্রিল দেশে ফিরেছেন তিনি। পহেলা বৈশাখ উৎযাপন করেছেন বাংলাদেশে এসে। আরও কিছু দিন বিরতি নিয়ে অভিনয়ে ফিরবেন ভেবেছিলেন। কিন্তু তার আগেই অভিনয়ে ফিরতে হল তাকে। রোববার উত্তরায় ‘ভিনদেশি তারা’ নামের একটি নাটকের শুটিং করেছেন মোনালিসা। একই নাটকের শুটিংয়ে আজ আছেন আশুলিয়াতে।

‘আমার ভিনদেশি তারা’ নাটকটি পরিচালনা করছেন এক সময়ের চলচ্চিত্র অভিনেত্রী রাইমা ইসলাম। এই নাটকটিতে তার বিপরীতে অভিনয় করছেন আফরান নিশো। আগামী রোযার ঈদের জন্যই নাটকটি নির্মাণ করা হচ্ছে।

নাটকে ফেরা প্রসঙ্গে মোনালিসা বলেন, ‘ ভেবে ছিলাম মে মাস থেকে শুটিং শুরু করব। কিন্তু আগেই শুরু করতে হল। নিশোর সঙ্গে আগেও অভিনয় করেছি। সে সব সময় খুবই হেল্পফুল। আমাদের কাজ করার অভিজ্ঞতা অনেক ভাল।’

প্রসঙ্গত, মোনালিসা সর্ব শেষ নাটকে অভিনয় করেছিলেন দুই বছর আগে সাগর জাহানের ‘অ্যাভারেজ আসলাম’ নাটকে। বর্তমাতে হানিফ সংকেত, জাহিদ হাসান, মোহাম্মদ মোস্তফা কামাল রাজ আর সাগর জাহানকে কাজের ব্যাপারে চূড়ান্ত সময় দিয়েছেন। বিজ্ঞাপনচিত্রেও কাজ করার কথা চলছে এই অভিনেত্রীর।

এসি

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি